বাংলাদেশ বয়লার পরিচারক এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী ও আর্থিক অনুদান প্রদান

789

নিজস্ব প্রতিনিধি

বাংলাদেশ বয়লার পরিচারক এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আর্থিক অনুদান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৪ আগষ্ট) বিকেলে মিরসরাই উপজেলার বামনসুন্দর এম.কে আলিশান কমিউনিটি সেন্টারে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।
মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও মঞ্জুরুল আলম ভূঁইয়া, দেলোয়ার হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ আবুল কালাম। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মোঃ আবুল বশর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ আলমগীর হোসেন, মোঃ কে এ লিটন চৌধুরী, ইঞ্জিনিয়ার মোঃ নিজাম উদ্দীন, মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল আলম।


এসময় আরো বক্তব্য রাখেন মোঃ নিজাম উদ্দীন, মোঃ নুরুল ইসলাম, মোঃ শাহাদাৎ হোসেন
মোঃ মোসলেহ উদ্দীন মসলু, মোঃ আলা উদ্দীন, মোঃ হেলাল উদ্দীন, মোঃ রিপন,
মোঃ মুসলিম উদ্দীন, মোঃ বেলাল হোসেন, মোঃ শাহ আলম।
আলোচনা সভা শেষে প্রধান অতিথির পক্ষ থেকে গত বছর গাজীপুর মাল্টিফ্যাবস কারখানায় বয়লার দুর্ঘটনায় নিহত আবদুস ছালামের পুত্র মোঃ মেহেদী হাসান, নিহত আরশাদের প্রতিনিধি মোঃ হেলাল উদ্দীন ও নিহত মনসুরের প্রতিনিধি মোঃ ইলিয়াছ মাষ্টারকে ১০ হাজার টাকা করে অনুদানের চেক হস্তানন্তর করা হয়।


বক্তারা বলেন, বয়লার পরিচারক এসোসিয়েশন শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। এই সংগঠনকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানান।
ছবির ক্যাপসনঃগাজীপুর মাল্টিফ্যাবস কারখানায় বয়লার দুর্ঘটনায় নিহত আবদুস ছালামের পুত্র মেহেদী হাসানের হাতে অনুদানের চেক তুলে দিচ্ছেন বাংলাদেশ বয়লার এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here