বিশিষ্ট শিল্পপতি সভাপতি ফখরুল ইসলাম খাঁন সি,আই,পি’র বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড অর্জন করায় মিরসরাই সমিতির পক্ষ থেকে বিশাল গণ সংবর্ধনা

347

::মিরসরাই প্রতিনিধি::

মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান ফখরুল ইসলাম খাঁন সিআইপি বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অর্জন করায় বিশাল গণ-সংবর্ধনা প্রদান করা হয়েছে।


১১ই অক্টোবর বৃহস্পতিবার শারজাহ, মোবারক সেন্টার, এশিয়ান প্যালেস বলরুমে এই সংবর্ধনাটির আয়োজন করা হয়। মিরসরাই সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন হেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদ আজমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শেখ আতাউর রহমান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই সমিতির প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবুল হাশেম ভূঁইয়া, মিরসরাই সমিতির সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মাজহার উল্ল্যাহ মিয়া। এতে আরো উপস্থিত ছিলেন ডাঃ শেখ শামসুর রাহমান পিএইচডি, ইউসুফ শরীফ, মোহাম্মদ আখতার উদ্দিন পারভেজ, ব্যাংকার মোহাম্মদ জাফর উদ্দিন ভূঁইয়া, সংগঠনের সহ-সভাপতি নাজিম উদ্দীন, এনামুল হক নিজামী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন আলতাফ, শরিফুল ইসলাম খোকন, মেজবা উদ্দীন, শেখ নাছির, মাফুজ আহম্মদ, দিপক বাবু, নাজিম উদ্দীন টিপু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সাইফুল, মনিরুজ্জামান, মোঃ আকাশ রহমান, আবু জাপর, অর্থ-সম্পাদক গিয়াস উদ্দীন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, সহ-দপ্তর মোঃ ফজলুল করিম, সহ-প্রচার সম্পাদক সরওয়ার উদ্দীন রনি, সহ-সাংস্কৃতিক মোঃ আশরাফ উদ্দীন, ত্রীড়া সম্পাদক মোঃ ওমর ফারুক, ধর্মীয় সম্পাদক রহিম উদ্দীন লিটন সহ আরো অনেকে।

সংবর্ধিত অতিথি ফখরুল ইসলাম খান সি,আই,পি, বলেন দেশের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য সবাই বৈধ পথে টাকা পাঠান, হুন্ডি ও অবৈধ চ্যানেল পরিহার করুন। সবাই একদিন বাংলাদেশ ব্যাংক কর্তৃক বেস্ট রেমিটেনস অ্যাওয়ার্ড সম্মানে সম্মানিত হবার প্রতিজ্ঞা করুন। এবং সে অনুযায়ী প্রবাসে নিজেকে পরিচালিত করে প্রতিষ্ঠিত করুন।


একটা কথা মনে রাখতে হবে এইটা আমাদের দেশ নয় এদেশের আইন কানুনের কথা সব সময় মাথায় রেখে শিক্ষা ও জ্ঞানের মাধ্যমে আমাদের এগিয়ে যেতে হবে। আমরা দল মত নির্বিশেষে একসাথে কাজ করলে আমিরাতে আমাদের বাংলাদেশিদের ইমেজ সংকট আরো কাটিয়ে উঠতে পারবো। এটা কেবল আমার সম্মান নয় সংযুক্ত আরব আমিরাত বসবাসরত সকল বাংলাদেশীরও সম্মান।
বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড এর মাধ্যমে বাংলাদেশ সরকার আমাকে পুরস্কার দেয়ায় আমি সম্মানিত বোধ করছি এবং কৃতজ্ঞতা জানাচ্ছি।


আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথি ফখরুল ইসলাম খান সি,আই,পি’র হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও চট্টগ্রাম মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান। এবং ফখরুল ইসলাম খান সি,আই,পি’র সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুমঙ্গল কামনা করেন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here