মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক হতে চান ইব্রাহিম ভূঁইয়া

191

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের ২ নং হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে এখন সরব তৃণমূলের রাজনীতি। সম্ভ্যাব্য সভাপতি, সম্পাদক প্রার্থীরা দলের হাইকমান্ডের সাথে যোগাযোগ রক্ষার পাশাপাশি কাউন্সিলরদের কাছে ভোট প্রার্থনা করছেন। প্রার্থীদের সমর্থকরা নিজেদের পছন্দের প্রার্থীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। কাউন্সিলে সাধারণ সম্পাদক একাধিক প্রার্থীর পাশাপাশি পুরো উপজেলার মধ্যে উদিয়মান তরুণ নেতা হিসেবে ইব্রাহিম খলিল ভূঁইয়ার নাম বেশ আলোচনায় রয়েছে। অনেকে মনে করছেন ইউনিয়নের এবারের কমিটি হবে নবীন-প্রবীনে। তাই তার অনেক সম্ভাবনা রয়েছে।প্রার্থীতা ঘোষনা করার পর কাউন্সিলরদের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।
ইব্রাহিম খলিল ভূঁইয়া হিঙ্গুলী ইউনিয়নের পশ্চিম হিঙ্গুলী গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম হাজ্বী কোব্বাত আহম্মদ ভূঁইয়া। স্কুল জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি। ২০১১ সাল থেকে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করে দক্ষ ছাত্র সংগঠকের পরিচয় দেন। তিনি চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন। দলের দুঃসময়ে অগ্রভাগে থেকে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। ২০১৩-২০১৪ সালে জামায়াত-বিএনপির জ্বালাও পোড়াও কর্মকান্ড রাজপথে থেকে শক্তহাতে প্রতিহত করেন। রাজনীতির পাশাপাশি তিনি ধুমঘাট আমরা রাশেল ক্লাবের যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে ধুমঘাট মসজিদের সভাপতি, উত্তর পাড়া বায়তুন নুর জামে মসজিদের সাধারণ সম্পাদের দায়িত্ব পালন করছেন। মেসার্স হাজেরা ভূঁইয়া এন্টারপ্রাইজ ও ইব্রাহিম খলিল ভূঁইয়া এন্টারপ্রাইজ নামে তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান রয়েছে।
আসন্ন ইউনিয়ন কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে ইব্রাহিম খলিল ভূঁইয়া বলেন, ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত রয়েছে। দলের দুর্দিনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। তৃণমুলের নেতা-কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছি সব সময়। মিরসরাইয়ের অভিবাবক প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী শ্রদ্ধেয় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও মিরসরাইয়ের আগামীর কান্ডারী আইটি বিশেষজ্ঞ তরুণ তুর্কি মাহবুব রুহেলের হাতকে আরো শক্তিশালী করতে দলের জন্য কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আগামীতে তরুণরাই নেতৃত্ব দেবে। তাই আমি সাধারণ সম্পাদক পদে জয়ের বিষয়ে আশাবাদী ইনশাআল্লাহ।

(Add)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here