মিরসরাইয়ে প্রচেষ্টা ছাত্র পরিষদের উদ্যােগে ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

205

মিরসরাই উপজেলার অন্যতম অরাজনৈতিক সেচ্ছাসেবী শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন প্রচেষ্টা ছাত্র পরিষদ মিরসরাই “জ্ঞানের আলোয় খুঁজি স্বপ্নের দ্বার, আলোকিত মিরসরাই গড়া আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে প্রচেষ্টা ছাত্র পরিষদ মিরসরাই এর উদ্যোগে ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫শে এপ্রিল) বিকাল ৩ টায় মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে প্রচেষ্টা ছাত্র পরিষদ মিরসরাই এর সভাপতি রাজিব চন্দ্র পাল এর সভাপতিত্বে মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪০জন হতদরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। আগামী ১সপ্তাহের মধ্যে আরও ৩টি বিদ্যালয়ে ৬০জন ছাত্র-ছাত্রীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রচেষ্টা ছাত্র পরিষদ মিরসরাই প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও প্রচেষ্টার উপদেষ্টা হোসাইন সবুজ, পৃষ্ঠপোষক মাহবুব রহমান পলাশ, মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা ফখরের জাহান। এসময় আরো উপস্থিত ছিলেন প্রচেষ্টা ছাত্র পরিষদ মিরসরাই এর প্রতিষ্ঠাতা সভাপতি অনুপ দাশ, প্রতিষ্ঠাতা সম্পাদক জাফর ইকবাল, পরিচালক রবিউল হোসাইন পারভেজ, সাধারণ সম্পাদক রাকিব ও কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here