মিরসরাইয়ে রেলক্রসিংয়ের দেয়াল মৃত্যুর ফাঁদ নিহত ২, আহত ৪

369


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে মস্তাননগর রেল স্টেশনের ১শগজ উত্তর পাশে রেলক্রসিংয়ে দেয়ালের সাথে ধাক্কা লেগে ট্রেন থেকে পড়ে দুইজন নিহত ও ৪জন আহত হয়েছ । রবিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মিরসরাই উপজেলার মস্তাননগর রেলওয়ে স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো কুমিল্লা জেলার মানিক (৩৫) ও বরিশালের হাসান (২৫)। রাত ১০ টা নাগাদ নিহতদের লাশ উদ্ধার কাজ সম্পন্ন হয়নি। নিহতরা ৪নং কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল।

আহতরা হলো ব্রাম্মণবাড়িয়া জেলার কসবার রানিয়ারা গ্রামের ইউনুছের পুত্র সুমন (১৮) ও ব্রাম্মণবাড়িয়া জেলার আখাউড়া মোখলেছ মিয়ার পুত্র উজ্জ্বল (১৮)। গুরুতর আহত সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মস্তানাগর হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলে জানা যায়, কুমিল্লা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য কর্নফুলি এক্সপ্রেস ট্রেনে উঠলে, মস্তাননগর রেলক্রসিং এর দেয়ালের সাথে ধাক্কা লেগে নিচে পড়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এবং আহত দুইজন জানান তাদের সাথে দুইজন ঘটনা স্হলে মারা যায়।

সীতাকুন্ড রেলওয়ে পুলিশের ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, সন্ধ্যা ৬ টার সময় চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে মিরসরাইয়ের মস্তাননগর রেল স্টেশন এলাকায় ১ জন নিহত হয়েছে এবং ২জন আহত হয়েছে শুনেছি।

মস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক অনিক জানান, ট্রেন থেকে পড়ে আহত ২ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সুমন নামের একজনের পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, অপরজন উজ্জ্বল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here