মিরসরাইয়ে সরকারী দলের হামলায় বিএনপি-ছাত্রদলের ৫জন আহত

283

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় বিএনপি সমর্থীত ৪ ব্যবসায়ী ও এক ছাত্রদল কর্মী আহত হয়েছে। শনিবার (৮ ডিসেম্বর) সকালে উপজেলার ৪ নং ধুম ইউনিয়নের শুক্কুরবারইয়ারহাট বাজারে এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহতরা হলেন, বোরহান উদ্দিন, মোঃ বাবলু, নাজিম উদ্দিন, আজাদ হোসেন ও ছাত্রদল কর্মী মেহেদী হাসান।
উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক গাজী নিজাম উদ্দিন জানান, শনিবার সকালে শুক্কুরবারইয়ারহাট বাজারে গিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আবুল খায়ের জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আনিসের নেতৃত্বে একদল সন্ত্রাসী বিএনপি সমর্থীত ব্যবসায়ীদের উপর হামলা করে এবং অনেকের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়। আগামী নির্বাচনকে ঘিরে যেন কোন কার্যক্রম না করে। এছাড়া গত বৃহস্পতিবার উপজেলার করেরহাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় সরকারী দলের লোকজনের হামলায় অন্তত ১০জন আহত হয়েছে।
তবে হামলার কথা অস্বীকার করে আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর ভুঁইয়া বলেন, আমরা নৌকা প্রতিকের সমর্থনে গনসংযোগ করতে গেছি। সেখানে হামলার কোন ঘটনা ঘটেনি।
এদিকে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্ভে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ সৃষ্টির করার জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন চট্টগ্রাম-১ মিরসরাই আসনে বিএনপির মনোনীত প্রার্থী নুরুল আমিন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here