যুবলীগ নেতা মাঈন উদ্দিনের খুনি পপির বিচার দাবীতে মানববন্ধন

532


নিজস্ব প্রতিনিধি
ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মাঈন উদ্দিন শুভর খুনি পপি সহ জড়িত সকলের ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগষ্ট অনুষ্ঠিত মানববন্ধনে ইউনিয়ন আওমীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, তার আত্মীয়-স্বজন সহ সাধারণ মানুষ অংশ নেয়।

মানবন্ধনে শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান আবব্দুল্লাহ বলেন, আমরা ১৫ আগষ্ট জাতীয় শোকদিবস শেষ করতে না করতে আমাদের শুভপুর বাসীর জন্য নতুন আরেকটি শোক হয়ে আসে আমাদের ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধরণ সম্পাদক মাঈনউদ্দিনের হত্যা কান্ডে। মাঈন অত্র ইউনিয়নের একজন সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান যুবলীগের যুগ্ম সাধরণ সম্পাদক। তাকে হারিয়ে আমরা একজন ত্যাগী নেতাকে হারিয়েছি। আমরা এর সুষ্ট বিচার চাই। চিহৃিত খুনি মাঈনউদ্দিনের সাবেক বউ রোকসানা আক্তারের ফাঁসি চাই।


উক্ত মানববন্ধনে মাঈনউদ্দিনের বড় ভাই জাফর উদ্দিন,ছোট ভাই সাইফউদ্দিন সহ তার ভগন্নিপতি ফরিদ উদ্দিনও উপস্থিত ছিল।

প্রসঙ্গত, গত ১৬ আগষ্ট চট্টগ্রাম শহরের ফয়েসলেক এলাকায় একটি আবাসিক হোটেলে মাঈন উদ্দিনকে জবাই করে হত্যা করে প্রেমিকা রোকসানা আক্তার পপি। শুভ ও পপির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ৩/৪ বছর আগে তারা গোপনে বিয়ে করে। কিন্তু পপির পরিবার এ বিয়ে মানতে রাজি হয়নি। তারা পপিকে জোরপূর্বক তালাক করিয়ে নেয়। পরে দেড় বছর আগে লেখাপড়ার জন্য পপিকে চীন পাঠিয়ে দেয়। পপি সেখানে ডাক্তারি পড়েন। সূত্র আরও জানায়, চীনে থাকাকালে পপি মিরসরাই এলাকায় অপর এক যুবকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। এ খবর পেয়ে মাঈন উদ্দিন শুভ ২/৩ দিন আগে শুভ পপির ওই প্রেমিককে খুঁজতে যায় চট্টগ্রামের একটি কোচিং সেন্টারে। সেখানে পপির সেই প্রেমিককে হুমকি-ধমকি দিলে পপি দেশে আসে। ডা. রোকসানা আক্তার পপি মিরসরাই উপজেলার বারইয়ারহাট মেহেদী নগর গ্রামের আবু আহম্মদের মেয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here